আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

লালমোহনে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

মোঃ মুশফিক হাওলাদার বিশেষ প্রতিনিধিঃ

ভোলার লালমোহনে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৪ সেপ্টেম্বর বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজন উপজেলা অডিটোরিয়ামে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরার সভাপতিত্বে ও যুব উন্নয়ন অফিসার খলিলুর রহমান ইমন’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা -০৩ আসেন সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

এসময় তিনি বলেন সামাজিক সম্প্রীতি রক্ষার মাধ্যমে দেশকে এগিয়ে নিতে হবে। কোন ভাবেই সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না। যার যার ধর্ম তার মতো করে স্বাধীন ভাবে পালন করবে।

ধর্ম নিয়ে বাড়াবাড়ি করা যাবেনা। সকল ধর্মের মানুষ মিলেমিশে দেশকে এগিয়ে নিতে হবে। ধর্মীয় বিষয়ে কোন ব্যাখ্যা প্রয়োজন হলে আলেমদের কাছ থেকে জেনে নিতে হবে।

আমরা একে অপরের প্রতি সহনশীল হলে সমাজিক উন্নয়ন সহজ হবে। কোন ভাবে গুজবের কারনে যেন সামাজিক সম্প্রীতি বিনষ্ট না হয়, তা খেয়াল রাখতে হবে।

গেস্ট অব অনার হিসাবে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে বক্তব্য প্রদান করেন জেলা প্রশাসন মোঃ তৌফিক -ই- লাহী চৌধুরী।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জহুরুল ইসলাম হাওলাদার,

থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান অধ্যক্ষ,সুপার,প্রধান শিক্ষকবৃন্দ,

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ